শুক্রবার - ডিসেম্বর ১ - ২০২৩

চালকদের বিরুদ্ধে আড়াইশর বেশি অভিযোগ দায়ের

টাউন অব ওয়াসাগা বিচ এবং পার্শবর্তী এলাকায় ২৫০টির বেশি অভিযোগ দায়ের করেছে অন্টারিও প্রভিন্সিয়াল পুলিশ ওপিপি

টাউন অব ওয়াসাগা বিচ এবং পার্শবর্তী এলাকায় ২৫০টির বেশি অভিযোগ দায়ের করেছে অন্টারিও প্রভিন্সিয়াল পুলিশ (ওপিপি)। লেবার ডের সপ্তাহে পরিকল্পিত কার র‌্যালির সঙ্গে সম্পর্কিত জমায়েত ভেঙে দেওয়ার অংশ হিসেবে এসব অভিযোগ দায়ের করেছে পুলিশ।

ওপিপি ২ সেপ্টেম্বর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, ৯৭টি অভিযোগ দায়ের করা হয়েছে ১ সেপ্টেম্বর। আরও ১৬০টি অভিযোগ দায়ের করা হয় পরদিন। এসব অভিযোগের কিছু রয়েছে গতিসীমা লঙ্ঘন সংক্রান্ত, কিছু লাইসেন্স প্লেটের শর্ত ভঙ্গ, কিছু টায়ারের শর্ত লঙ্ঘন এবং বাকিগুলো ড্রাইভার’স লাইসেন্স সংক্রান্ত ঘটনায়।

- Advertisement -

হাইওয়ে ট্রাফিক অ্যাক্ট, লিকার লাইসেন্স অ্যান্ড কন্ট্রোল অ্যাক্ট এবং কম্পালসরি অটোমোবাইল ইন্স্যুরেন্স অ্যাক্টের আওতায় অভিযোগগুলো আনা হয়েছে।

কার র‌্যালির সম্ভাবনা থেকে টাউন অব ওয়াসাগাতে পুৃলিশের উপস্থিতি বাড়ানো হয়েছে। বিচফ্রন্ট টাউনে যাতে মোডিফায়েড গাড়ি প্রবেশ করতে না পারে সেজন্য রাস্তা বন্ধ করে দেওয়া হয়েছে। সেই সঙ্গে ভেহিকল চেকপয়েন্টও বসানো হয়েছে।
কার র‌্যালি বন্ধের পদক্ষেপ গ্রহণের জন্য ওয়াসাগা বিচকেও ক্ষমতা দিয়েছে আদালত। এ ছাড়া পাশর্^বর্তী ক্লিয়ারওয়াটার ও স্পিংওয়াটার শহরেও পুলিশের উপস্থিতি জোরদার করেছে ওপিপি। গত বছরের কার র‌্যালিতে বেশ কিছু প্রপার্টি ক্ষতিগ্রস্ত হয়েছিল। এসব ঘটনায় প্রায় ২০০টি অভিযোগ দায়ের করা হয়েছিল।

- Advertisement -

Read More

Recent