শুক্রবার - এপ্রিল ১৯ - ২০২৪

স্কুলছাত্রীকে অভিনয়ের টোপ দিয়ে ব্ল্যাকমেল করে ধর্ষণ, পরিচালক গ্রেপ্তার

টেলিফিল্মে অভিনয়ের সুযোগ করে দেয়ার টোপ দিয়ে নবম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক পরিচালকের বিরুদ্ধে। ঘটনা কলকাতার রিজেন্ট পার্ক এলাকার। ভুক্তভোগী ছাত্রীর পরিবারের অভিযোগের ভিত্তিতে সোমবার ওই পরিচালককে গ্রেপ্তার করেছে কলকাতা পুলিশ।

- Advertisement -

ভারতীয় সংবাদমাধ্যমের খবর বলছে, টেলিফিল্মে অভিনয়ের সুযোগ দেয়া হবে- এটা বলে স্টুডিওতে ডেকে নেয়া হয় ওই স্কুলছাত্রীকে। সেখানে তার অশ্লীল ছবি তোলা হয়। তারপর সেই ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেওয়া হবে বলে ভয় দেখানো হয়। এমনকি ব্ল্যাকমেল করে ওই ছাত্রীকে স্টুডিও‌র মধ্যেই ধর্ষণ করা হয়।

খবরে আরও বলা হয়েছে, ওই ছাত্রীর কাছে একটি টেলিফিল্মে অভিনয়ের প্রস্তাব যায়। তাতে সাড়া দিলে তাকে রিজেন্ট পার্কের স্টুডিওতে যেতে বলা হয়। প্রথমদিন ছাত্রী তার বাবা-মায়ের সঙ্গে যায়। তখনই তার নগ্ন ছবি তোলা হয়। এসব পরিবারকে জানালে জীবনে সমস্যা হবে বলে তাকে ভয় দেখানো হয়।

এরপর আবার ওই ছাত্রীকে একদিন স্টুডিওতে ডাকা হয়। বাধ্য হয়ে ছাত্রীটি সেখানে গেলে তাকে গোটা দুপুর ধরে ধর্ষণ করা হয়। তখন তাকে ব্ল্যাকমেল করা হয়। ঘটনা কাউকে জানালে নগ্ন ছবি এবং সহবাসের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়া হবে বলে হুমকি দেন পরিচালক।

পরিবার সূত্রে খবর, ওই ছাত্রীকে ধর্ষণ করে ছেড়ে দেওয়া হলে রাতে বাড়ি ফিরে অসুস্থ হয়ে পড়ে সে। তখনই পুরো ঘটনাটি প্রকাশ্যে চলে আসে। যা শুনে চমকে ওঠেন তার মা-বাবা। তখনই হরিদেবপুর থানার দ্বারস্থ হন নাবালিকার মা। এ ঘটনায় আরও এক যুবক জড়িত বলে অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ দায়েরের পরে হরিদেবপুর থানার পক্ষ থেকে ‘জিরো এফআইআর’ করে সেটি রিজেন্ট পার্ক থানায় পাঠিয়ে দেওয়া হয়। ভাস্কর নামে টেলিফিল্মের এক ক্যামেরাম্যানও এই ঘটনায় জড়িত বলে অভিযোগ। সে পলাতক। তাকে গ্রেপ্তারের চেষ্টা করছে তদন্তকারী পুলিশ।

পুলিশ সূত্রে খবর, গ্রেপ্তারকৃত পরিচালকের নাম শুভজিৎ চৌধুরী। সে রিজেন্ট পার্ক এলাকার বাসিন্দা। সোমবার বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। এদিন তাকে আদালতে পেশ করা হলে বিচারক ১৫ মে পর্যন্ত পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন। তার বিরুদ্ধে পকসো আইনে মামলা দায়ের করা হয়েছে। সূত্র : ঢাকাটাইমস

- Advertisement -

Read More

Recent