শুক্রবার - এপ্রিল ১৯ - ২০২৪

‘আমিই হচ্ছি শাকিব খানের ‘প্রিয়তমা’ : ইধিকা

বাংলাদেশি সুপারস্টার শাকিব খানের আগামী ছবি ‘প্রিয়তমা’র নায়িকা কে হবেন, তা নিয়ে ছিল নানা জল্পনা। উঠে এসেছিল বিদ্যা সিনহা মিম ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের নাম। যারা ক্যারিয়ারে দুটি করে ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন।

- Advertisement -

তবে জোর গুঞ্জন ছিল, মিম বা শ্রাবন্তী নন, কিং খানের বিপরীতে প্রিয়তমা ছবির নায়িকা হবেন কলকাতার এমন একজন অভিনেত্রী, যিনি এর আগে বাংলাদেশি কোনো নায়কের সঙ্গে পর্দা ভাগ করেননি। এরপরই উঠে আসে ইধিকা পালের নাম। অবশেষে নায়িকা খবরে সিলমোহরও দিলেন।

ইধিকা ওপার বাংলার জনপ্রিয় একটি সংবাদমাধ্যমে জানিয়েছেন, ‘হ্যা, আমিই হচ্ছি শাকিব খানের ‘প্রিয়তমা’। ছোটপর্দার এই অভিনেত্রী আরও জানান, এই সুযোগটা তার কাছে হঠাৎই এসেছে। বাংলাদেশ থেকে শাকিব খানের টিমের তরফ থেকেই তার সঙ্গে যোগাযোগ করা হয়।

অভিনেত্রী বলেন, ছবির গল্প শুনে তার ভালো লেগেছে। সে কারণেই তিনি সম্মতি দিয়েছেন। তবে সিনেমায় অভিনয়ের জন্য প্রথমেই যে তিনি বাংলাদেশি ছবিকে বেছে নিয়েছেন এমনটা নয়, কলকাতাতেও তিনি বেশিকিছু কাজ করে ফেলেছেন বলে জানান ইধিকা।

এদিকে, সিনেমায় অভিনয় করলেও টিভি সিরিয়ালে অভিনয় তিনি ছাড়ছেন না- এ কথাও স্পষ্ট জানিয়েছেন ইধিকা। তার কথায়, সিরিয়াল দিয়েই ক্যারিয়ারের শুরু, তাই ছোটপর্দাকে তিনি কখনোই ভুলবেন না। ভালো সুযোগ পেলে তিনি আবারও ছোটপর্দায় ফিরবেন।

২০১৯ সালে ‘আরব্য রজনী’, ‘কপলকুণ্ডলা’, ‘বেদের মেয়ে জ্যোৎস্না’, ‘রিমলি’, ‘পিলু’র মতো একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন ইধিকা পাল। তার মধ্যে ‘রিমলি’ ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে ছিলেন তিনি। শেষবার তাকে ‘পিলু’ ধারাবাহিকে ‘রঞ্জা’র চরিত্রে দেখা গেছে।

এদিকে, এই মুহূর্তে দেশে একের পর এক বিতর্কে জড়িয়ে রয়েছে শাকিব খানের নাম। তার বিরুদ্ধে রয়েছে এক নারী সহ-প্রযোজককে ধর্ষণের অভিযোগ। শতকোটি টাকার মানহানির মামলাও হয়েছে কিং খানের নামে। তারই মাঝে নতুন ছবি ‘প্রিয়তমা’র শুটিং শুরু করতে চলেছেন।

জানা গেছে, শাকিব খানের ‘প্রিয়তমা’ পরিচালনা করবেন হিমেল আশরাফ এবং প্রযোজনা করবেন আরশাদ আদনান। নিটোল প্রেম ও অ্যাকশন ধাঁচের ছবি এটি। ১১ মে পুরান ঢাকায় শুরু হবে এর শুটিং। এরপর শুটিং হবে ঢাকার বাইরে সুনামগঞ্জ, সিলেট, কক্সবাজার ও বান্দরবানে। সূত্র : ঢাকাটাইমস

- Advertisement -

Read More

Recent