বৃহস্পতিবার - মার্চ ২৮ - ২০২৪

মালাইকাকে ‘আইটেম গার্ল’ ডাকলেই চড় খেতে হবে!

মালাইকা অরোরা খান। বলিউড সুপারস্টার সালমান খানের ভাই অভিনেতা-প্রযোজক আরবাজ খানের প্রাক্তন স্ত্রী। তবে কয়েক বছর ধরে তার পরিচয়, তিনি অভিনেতা অর্জুন কাপুরের প্রেমিকা। বলিউডে মালাইকা ‘আইটেম গার্ল’ হিসেবে সুপরিচিত।

- Advertisement -

তেমন কোনো ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করতে দেখা যায়নি মালাইকাকে। বরং শাহরুখ খানের ‘দিল সে’ ছবির ‘চাল ছাঁইয়া ছাঁইয়া’ এবং সালমান খানের ‘দাবাং’ ছবির ‘মুন্নি বদনাম হুয়ি’র মতো সুপারহিটর ছবির গানে কোমর দুলিয়ে আইটেম তারকা হিসেবেই তিনি খ্যাতি কুড়িয়েছেন।

কিন্তু এই ‘আইটেম’ শব্দটাতেই ঘোর আপত্তি মালাইকার। নিজেকে তিনি আইটেম তারকা ভাবতে নারাজ। এক সাক্ষাৎকারে এ কথা জানান মালাইকা।

তার দাবি, ‘আজ পর্যন্ত আমি যতগুলো গানের সঙ্গে নেচেছি, সবই নিজের ইচ্ছাতে। কখনোই মনে হয় হয়নি যে, সেগুলোতে আমাকে পণ্য হিসেবে ব্যবহার করা হচ্ছে। তাহলে আমি কাজ ছেড়ে বেরিয়ে আসতাম। এছাড়া গানগুলোর কোথাও আমি শালীনতাও অতিক্রম করিনি।’

সাক্ষাৎকারে অনেকটা ক্ষুব্দ হয়েই কথাগুলো বলেন মালাইকা। এমনিতেই চারদিকে গুঞ্জন, নিজের থেকে ১২ বছরের ছোট অভিনেতা অর্জুন কাপুরকে তিনি বিয়ে করতে চলেছেন। খ্রিষ্টান ধর্ম মতে হবে তাদের বিয়ে। এসব গুঞ্জনে কার্যত বিরক্ত মালাইকা।

যদিও মালাইকা ইতোমধ্যে জানিয়ে দিয়েছেন, তিনি অর্জুনকে বিয়ে করছেন না। তার মধ্যেই যেখানে সেখানেই নাকি তাকে ‘আইটেম গার্ল’ ডাকা হয়। যেটা তার একেবারেই পছন্দ নয়। এ জন্য ‘আইটেম গার্ল’ বলে ডাকলে তিনি চড় মারার হুমকিও দেন ওই সাক্ষাৎকারে। সূত্র : ঢাকাটাইমস

- Advertisement -

Read More

Recent