বৃহস্পতিবার - মার্চ ২৮ - ২০২৪

মায়ের জন্য মডেল হলেন শাহরুখ কন্যা সুহানা

সুহানার বলিউড ডেবিউ শুধুমাত্র সময়ের অপেক্ষা। জোয়া আখতারের ‘দ্য আর্চিস- এ দেখা যাবে তাকে। তার আগে, নামী প্রসাধনী সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হয়ে সকলের সামনে এসেছেন সুহানা। বিজ্ঞাপনে দেখা গিয়েছে তাঁকে, সেই সংস্থার হয়েই প্রথমবার সাংবাদিক সম্মেলনেও হাজির হয়েছিলেন তিনি। এবার গৌরী খান ডিজাইনস এবং গৌরীর নতুন কফি টেবিল বইয়ের জন্য ফটোশ্যুটের অংশ হয়েছিলেন সুহানা।

- Advertisement -

শুধু সুহানা একা নন, গোটা ‘খান’দানকেও দেখা গিয়েছিল সেই ফটোশ্যুটে। তারই বেশকিছু ছবি গৌরী নিজেই তাঁর ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন। উঠে এসেছিল ফ্যান পেজেও। এবার সুহানার ফটোশ্যুটের আরও কিছু ছবি উঠে এল ফ্যান পেজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। ক্যাপাশানে লেখা হয়েছে, সাদা-ই তাঁর পছন্দের রঙ, গৌরী খানের আনা নতুন কফি টেবিল বুকের জন্য সুহানার ফটোশ্যুট।

প্রসঙ্গত, সম্প্রতি গৌরী তাঁর নিজের লেখা ‘মাই লাইফ ইন ডিজাইন’ বলে একটি বই প্রকাশ করেছেন। তারই জন্য ফটোশ্যুট করেছেন শাহরুখ-গৌরী, আরিয়ান, সুহানা, আর ছোট আব্রাম। এগুলি সেই ফটোশ্যুটেরই ছবি।

এদিকে সুহানার ফটোশ্যুটের নিচে নেটনাগরিকদের অনেকেই নানান মন্তব্য করেছেন। কেউ লিখেছেন, শাহরুখের ছবির গানের লাইন ধরেই একজন লিখেছেন, ‘তুঝে দেখা তো ইয়ে জানা সানাম, প্যায়ার হোতা হ্যায় দিওয়ানা সনম’। কেউ লিখেছেন, ‘খুব সুন্দর চেহারা’, কেউ আবার সুহানার ফ্যাশান সেন্স নিয়ে মন্তব্য করেছেন। কারোর কথায়, ‘সুহানা একজন ট্রেন্ডসেটার’, কেউ বলেছেন, ‘প্রতিটি রঙই তার রঙ।’

সুহানা যেভাবে সকলের সামনে এসেছে, তা দেখে মুগ্ধ তাঁর তারকা বাবা শাহরুখও। সম্প্রতি সুহানার সংবাদ সম্মলেন ভিডিয়ো পোস্ট করে কিং খান লিখেছিলেন, ‘অনেক শুভেচ্ছা মেবিলিন বেটা। কী সুন্দর পোশাক… কী সুন্দরভাবে নিজেকে উপস্থান করলে, সবকিছুই সুন্দর। আর এরজন্য কিছুটা কৃতিত্ব আমিও নেব, এত সুন্দরভাবে তোমাকে বড় করার জন্য! লাল পোশাকে আমার ছোট্ট মেয়ে, অনেক ভালোবাসা।’ সূত্র: হিন্দুস্তান টাইমস

- Advertisement -

Read More

Recent