স্বর্ণ ও রুপা চুরির ঘটনায় চার তরুণ গ্রেপ্তার

স্বর্ণ ও রুপা চুরির ঘটনায় চার তরুণ গ্রেপ্তার
ইয়র্ক রিজিয়নাল পুলিশ বলেছে একই অভিযুক্তদের বিরুদ্ধে চলমান তদন্তের অংশ হিসেবে তাদের হোল্ড আপ স্কোয়াডের সদস্যরা ওই এলাকাতে ছিলেন

ব্লুর স্ট্রিটের একটি মূল্যবান ধাতুর দোকান থেকে অস্ত্রের মুখে ১২ লাখ ডলার মূল্যের স্বর্ণ ও রুপা চুরির অভিযোগে চার তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ। ১৫ বছর বয়সী ওই তরুণদের বিরুদ্ধে এ সংক্রান্ত অভিযোগও আনা হয়েছে।

১০ ডিসেম্বর বেলা সোয়া ১২টার দিকে ডাকাতির এ ঘটনা ঘটে।

ইয়র্ক রিজিয়নাল পুলিশ বলেছে, একই অভিযুক্তদের বিরুদ্ধে চলমান তদন্তের অংশ হিসেবে তাদের হোল্ড-আপ স্কোয়াডের সদস্যরা ওই এলাকাতে ছিলেন। ইয়র্ক রিজিয়নাল পুলিশের কর্মকর্তারা সন্দেহভাজনদের ব্যবহৃত গাড়িটি জব্দ করেন এবং তাদের অনুসরণ করে ওই চারজনকে গ্রেপ্তার করেন।

এ ঘটনায় কেউ আহত হওয়ার ঘটনা ঘটেনি। পুলিশ এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলেছে, কর্মকর্তারা গুলিভর্তি একটি বন্দুক ও ১২ লাখ ৯৫ হাজার ডলার মূল্যের স্বর্ণ ও রুপা উদ্ধার করেছে। তদন্তকারীদের আন্তরিক উদ্যোগের ফলে মূল্যবান ধাতুর ব্যবসায়ী তার খোয়া যাওয়া স্বর্ণ ও রুপা ফিরে পেয়েছেন।

ইয়র্ক রিজিয়নাল পুলিশ জানিয়েছে, পুলিশের বিশ^াস সন্দেহভাজনরা একটি অপরাধী গ্রুপের অংশ, যারা নভেম্বর থেকে ফার্মেসি, মূদ্রা বিনিময় ব্যবসা প্রতিষ্ঠান ও মূলবান ধাতুর স্টোরে একাধিক সশস্ত্র ডাকাতির ঘটনা ঘটিয়েছে।

গ্রেপ্তারকৃত সন্দেহভাজনদের দুইজনের বয়স ১৫ বছর এবং তাদের বাড়ি টরন্টোতে। বাকি দুজনের বয়স ১৭ বছর এবং তারাও টরন্টোর বাসিন্দা।

পুলিশ বলছে, গ্রেটার টরন্টো অ্যান্ড হ্যামিল্টন এরিয়াজুড়ে সংঘটিত সাতটি বাণিজ্যিক ডাকাতির সঙ্গে সংশ্লিষ্টতার অভিযোগে ১৭ বছর বয়সী আরও এক তরুণের বিরুদ্ধেও অভিযোগ আনা হয়েছে। এর মধ্যে দুটি ঘটনার সঙ্গে সম্পৃক্তার ঘটনায় ১৫ বছর বয়সী এক তরুণের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে। সবাইকে মোট ৪০টি অভিযোগের মুখোমুখী করা হয়েছে।

- Advertisement -

Read More

Recent