শুক্রবার - এপ্রিল ১৯ - ২০২৪

সেই ট্রাকচালকের বিরুদ্ধে অভিযোগ

শুক্রবার সকালে হাইওয়ে ৪০১ এর উপরের ফলক ভেঙে ফেলা ট্রাকের ২৪ বছর বয়সী চালককে সনাক্তের পর তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানিয়েছে অন্টারিও প্রভিন্সিয়াল পুলিশ (ওপিপি)। কর্মকর্তারা জানিয়েছেন, সকাল আটটার ঠিক আগে আগে হুইটবাইয়ের ব্রক স্ট্রিটের কাছে সাইনটিকে ধাক্কা দেয় ট্রাকটি। এতে করে ভেঙে পড়ে যায় সেটি।

- Advertisement -

ওপিপি সার্জেন্ট কেরি শিমিডট সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা এক ভিডিওতে বলেন, প্রত্যক্ষদর্শীদের তথ্য অনুুযায়ী, সাইনটিতে আঘাত করার পর চালক থেমেছিলেন এবং পালানোর আগে ট্রাক থেকে নেমে আবারও উঠে বসেন।

এর কয়েক ঘণ্টা পর পুলিশ সন্দেহভাজন ও ট্রাকের বর্ণনা ধরে বিষয়টির পর্যালোচনা শুরু করে পুলিশ। এরপর চালকের প্রতি কঠোর সতর্কতা জারি করে। শিমিডট বলেন, আমরা জানি তুমি কে। আমরা তোমার কাছে আসছি। বরং ভালো হয় এখনই তুমি ওপিপির সঙ্গে কথা বলো এবং তুমি ঠিক কোথায় আছো এবং কোথায় আমরা সাক্ষাৎ করতে পারি সে ব্যাপারে জানানো।

এর কয়েক ঘণ্টা পর শিমিডট ঘোষণা করেন, চালক ও ট্রাকটির অবস্থান চিহ্নি করা গেছে।
তদন্তকারীরা সংঘর্ষে জড়িত ট্রাকটির উচ্চতা কত তা মেপে দেখতে পারেন। শিমিডটের মতে, এটি সম্ভবত ডাম্প-স্টাইল ট্রাক, যা এর ট্রেইলার ওঠাতে ও নামাতে পারে। ট্রাকের ক্ষতিও পরীক্ষা করে দেখা হবে। বিশেষ করে নীল পেইন্টটি। সাইনবোর্ডে আঘাতের ফলে ট্রাকে এটা লেগে গেছে বলে ধারণা শিমিডটের।

- Advertisement -

Read More

Recent