বৃহস্পতিবার - এপ্রিল ২৫ - ২০২৪

ম্যাপল লিফস নিরাপত্তারক্ষীর প্রতি সমবেদনা

নিহত চারজন হলেন ৫৭ বছর বয়সী রিটা ক্যামিলেরি ৫৯ বছর বয়সী নাভিদ দাদা ৭১ বছর বয়সী হেলেন লোরেইন মানোক এবং ৭৫ বছর বয়সী রাসেল মানোক

ভন কন্ডোমিনিয়ামে রোববারের গুলির ঘটনায় টরন্টো ম্যাপল লিফসের এক নিরাপত্তাকর্মীর প্রপিতামহ নিহত হয়েছেন। এ ঘটনায় ওই নিরাপত্তারক্ষীর প্রতি বিপুল সমবেদনা জবাবে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি।

ওই ঘটনায় যে পাঁচজন প্রাণ হারিয়েছেন ৭৯ বছর বয়সী ভিত্তোরিও পাঞ্জা তাদের একজন। ইয়র্ক রিজিয়নাল পুলিশ (ওয়াইআরপি) নিহতদের পরিচয় প্রকাশের পর ম্যাপল লিফস নিশ্চিত হয় যে, পাঞ্জা ছিলেন ভিক্টর মেটের প্রপিতামহ এবং এ ঘটনায় তাদের দলের সদস্যের প্রতি সমবেদনা জানানো হয়।

- Advertisement -

বৃহস্পতিবার রাতে পুরো পরিবারের পক্ষ থেকে যারা এই কঠিন সময়ে সমবেদনা জানিয়েছেন সবাইকে ধন্যবাদ দেন মেট। এক টুইটে লেখা হয়, অন্য ভুক্তভোগী ও তাদের পরিবারের প্রতিও আমাদের সমবেদনা থাকলো। রোববারের ওই ঘটনায় সবার আগে যারা প্রতিক্রিয়া জানিয়েছেন তাদের সবাইকে এবং ওয়াইআরপিকে ধন্যবাদ।
মর্মান্তিক ওই ঘটনায় যারা প্রাণ হারিয়েছেন তাদের প্রতি সম্মান জানাতে টাম্পা বে লাইটনিংয়ের বিরুদ্ধে খেলা শুরু হওয়ার আগে লিফস কিছুক্ষণের জন্য নীরবতা পালন করে।

ওই ঘটনায় নিহত বাকি চারজন হলেন ৫৭ বছর বয়সী রিটা ক্যামিলেরি, ৫৯ বছর বয়সী নাভিদ দাদা, ৭১ বছর বয়সী হেলেন লোরেইন মানোক এবং ৭৫ বছর বয়সী রাসেল মানোক। এ ঘটনার শিকার ষষ্ঠ ব্যক্তি ৬৬ বছর বয়সী ডরিন ডি নিনোকে গুরুতর আহত অবস্থায় দ্রুত হাসপাতালে নেওয়া হয়।

- Advertisement -

Read More

Recent