বুধবার - মে ৮ - ২০২৪

এবার রাজের সঙ্গে রোমান্সে মাতবেন বুবলী

একটা সময় শাকিব খান ছাড়া অন্য নায়কের সঙ্গে কাজ করতেন না চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলি। তবে গত বছরের শুরুতে চিত্রটা পাল্টে যায় হঠাৎই। অন্য নায়কদের সঙ্গে কাজ করা শুরু করেন বুবলি। এরইমধ্যে তিনি নিরব, রোশান, আদর আজাদের সঙ্গে কাজ করেছেন।

- Advertisement -

এছাড়া ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদের বিপরীতে চয়নিকা চৌধুরীর পরিচালনায়ও একটি ছবির শুটিং করছেন বুবলী। এবার নায়িকা রোমান্সে মাতবেন হালের সেনসেশন শরিফুল ইসলাম রাজের সঙ্গে।

এ বছরের আলোচিত ছবি ‘পরাণ’-এর ‘ব্যাড বয়’ রাজের সঙ্গে দেয়ালের দেশ নামে একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন বুবলি।

এটি তানতুন এ জুটির প্রথম কাজ হতে চলেছে। সরকারি অনুদানে ছবিটি পরিচালনা করছেন মিশুক মনি। গত ২৪ মার্চ থেকে শুটিংও শুরু হয়েছে। কিন্তু এই খবর প্রকাশ হয়েছে সদ্য। বর্তমানে ঢাকায় গোপনীয়তা বজায় রেখে চলছে শুটিং।

যদিও সোশ্যাল মিডিয়াতে ফাঁস হয়ে গেছে ‘দেয়ালের দেশ’-এর কথা। তার পরই ছবিটিতে অভিনয়ের কথা স্বীকার করেন বুবলি। অভিনেত্রী সংবাদমাধ্যমকে জানিয়েছেন, এ ছবিতে অভিনয়ের জন্য তিনি অনেক আগেই চুক্তিবদ্ধ হয়েছেন।

বুবলি বলেন, ‘চুক্তিবদ্ধ হওয়ার পরে পরিচালকের কাছে জানতে পারি যে এই ছবিতে রাজও অভিনয় করছেন। এটা রাজের সঙ্গে আমার প্রথম কাজ। আশা করছি, আমার এবং রাজের অন স্ক্রিন কেমিস্ট্রি সবার ভালো লাগবে।’

অন্যদিকে রাজ জানিয়েছেন, এই ছবিতে তাকে একটা নতুন লুকে দেখা যাবে। অভিনেতা বলেন, ‘ছবির গল্প অসাধারণ। দুটি সময়ের কথা বলা হবে এখানে। সাত বছর আগে ও পরের গল্প নিয়ে সিনেমা।’ ছবিটির জন্য তাকে রাতভর শুটিং করতে হয়েছে বলেও জানান রাজ।

সূত্র : ঢাকাটাইমস

- Advertisement -

Read More

Recent