বৃহস্পতিবার - এপ্রিল ২৫ - ২০২৪

ক্ষমা চাইলেন পুলিশিং মন্ত্রী

ক্রিস্টিন টেল

সাসকাটুনের পুলিশিং মন্ত্রী তার সরকারের কঠোর অপরাধ দমন বক্তৃতায় একজন কুখ্যাত সাজাপ্রাপ্ত খুনির উপস্থিতি লুকানোর জন্য ক্ষমা চেয়েছেন। ক্রিস্টিন টেল বলেছেন যে তিনি ভুল ছিলেন এবং তিনি যে শব্দগুলি ব্যবহার করেছেন তার জন্য তিনি দুঃখিত৷ তিনি আরো বলেন যে তিনি সোমবার থেকে প্রিমিয়ার স্কট মো এর ক্ষমা চাওয়া শেয়ার করবেন৷

সাসকাটুনের বিচার মন্ত্রী ভিকি টেল ক্ষমা চেয়েছেন যে একজন দোষী সাব্যস্ত খুনির গত সপ্তাহে “মুক্ত মানুষ” হিসাবে সরকারের সিংহাসনের বক্তৃতায় উপস্থিত হওয়ার অধিকার রয়েছে। কলিন থ্যাচারকে একটি আইনসভা সদস্যের বক্তৃতায় আমন্ত্রণ জানানো হয়েছিল, যিনি বলেছিলেন যে তার সেখানে থাকা উচিত কারণ তিনি সমাজের কাছে তার ঋণ পরিশোধ করেছেন।

- Advertisement -

থ্যাচারের প্রাক্তন স্ত্রী জোয়ান উইলসনকে ১৯৮৩ সালে তার রেজিনার বাড়ির গ্যারেজে পিটিয়ে এবং গুলি করে হত্যা করা হয়েছিল। থ্যাচার, যিনি প্রাক্তন কনজারভেটিভ প্রিমিয়ার গ্রান্ট ডিভাইনের অধীনে শক্তিমন্ত্রী ছিলেন, তাকে যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়েছিল।

২০০৬ সালে পূর্ণ প্যারোল মঞ্জুর করার আগে তিনি ২২ বছর কারাগারে ছিলেন।

স্টুয়ার্টকে সোমবার তার আইনসভার দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছিল, একই দিনে মো ক্ষমা চেয়েছিলেন।

মো যিনি সিংহাসনের বক্তৃতার পরে বলেছিলেন যে তার কাছে ক্ষমা চাওয়ার কিছু নেই, এবং বিষয়টি তিনি প্রতিফলিত করার জন্য সপ্তাহ নিয়েছিলেন এবং ঘরের সহিংসতা বন্ধ করার জন্য প্রত্যেককে নেতা হতে হবে।

সিংহাসনের বক্তৃতাটি প্রদেশে আরসিএমপি এবং পৌর পুলিশ বাহিনীকে সাহায্য করার জন্য মার্শাল পরিষেবা সহ উদ্যোগের সাথে সম্প্রদায়গুলিকে নিরাপদ করার আহ্বান জানিয়েছে।

This article was written by Rezaul Haque as part of the LJI

- Advertisement -

Read More

Recent