শুক্রবার - এপ্রিল ২৬ - ২০২৪

আইনি ব্যবস্থা গ্রহণের হুমকি দিলেন নায়িকা!

আলোচনা ছাড়া যেন এক মুহুর্তও থাকতে পারেননা ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমনি। এবার বিদ্যা সিনহা মিমকে জড়িয়ে বিতর্কে সরগরম মিডিয়াপাড়া। লাস্যময়ী এই ন্যায়িকার ওপর রীতিমত রেগে লাল রাজ্যের রাজ-মাতা!

- Advertisement -

পরীমনির অভিযোগ, নায়কা মিম নাকি তার স্বামী শরিফুল ইসলাম রাজের সঙ্গে পরকীয়ায় জড়িয়েছেন। আর সেই বিষয়টি আঁচ করেই ক্ষোভ উগরে দিয়েছেন নায়িকা। তবে ছাড় দেননি মিমও। উল্টো হুমকি দিয়েছেন আইনি ব্যবস্থা গ্রহণের।

আজ ১০ নভেম্বর ছিল ছোটপর্দা ও ঢাকাই সিনেমার আরেক জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিমের জন্মদিন। আর বিশেষ এই দিনেই বিতর্কে নিজের নাম দেখে বেজায় চটেছেন মিমও।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে নায়িকা লেখেন, “আমি জানি, আমার পারিবারিক শিক্ষা ও মূল্যবোধ কি, কোন ধরনের পারিবারিক আবহে বড় হয়েছি, আমার চারপাশটা কেমন- এখন যে বা যারা কোনও প্রমাণ ছাড়াই আমাকে নিয়ে ভিত্তিহীন কথা বলছেন, তাদের প্রতি নিন্দা জানানোর ভাষা জানা নেই। তবে এ সবের বাড়াবাড়ি হলে আমি অবশ্যই তাদের বিরুদ্ধে দেশের প্রচলিত আইনে ব্যবস্থা গ্রহণ করব।”

নিজের ৩০তম জন্মদিনে এই খবরে যে নিতান্তই বিরক্ত হয়েছেন নায়িকা- তা তার এই লেখা সেই আভাসই দেয়। শুধু তা-ই নয়, পোস্ট করেন একটি ভিডিও-ও। স্বামী সোনি পোদ্দারের সঙ্গে জন্মদিনের মিষ্টি মুহূর্তের ভিডিও ভাগ করে নিয়েছেন নায়িকা। যেখানে স্পষ্ট, নায়িকা ঠিক কতটা খুশি। পাশে থাকা স্বামীকে নিয়ে কাটছেন একের পর এক কেক।

ভিডিও পোস্টে মিম লেখেন, “আমার প্রথম জন্মদিন ভালোবাসার মানুষের সঙ্গে। তোমায় পাশে পেয়ে আমার জীবন অনেক সহজ হয়ে গিয়েছে। ধন্যবাদ, জন্মদিনের এই চমকের জন্য।”

এটাই কি পরীমনির অভিযোগের জবাব নায়িকার ? সবার মনে এখন এতাই প্রশ্ন।

- Advertisement -

Read More

Recent