সাবেক স্বামীর বিরুদ্ধে করা মামলা তুলে নিলেন মিলা

সাবেক স্বামীর বিরুদ্ধে করা মামলা তুলে নিলেন মিলা

দেশের একসময়ের জনপ্রিয় পপ সংগীতশিল্পী তাসবিহা বিনতে মিলা তার সাবেক স্বামী পারভেজ সানজারীর বিরুদ্ধে দেনমোহর ও খোরপোশের দাবিতে করা মামলা প্রত্যাহার করে নিয়েছেন। বৃহস্পতিবার ঢাকার পারিবারিক আদালতে মামলাটির প্রত্যাহার চেয়ে আবেদন করেন গায়িকা।

পরে ঢাকার দ্বিতীয় সিনিয়র সহকারী জজ ও পারিবারিক আদালতের বিচারক দুরদানা রহমান মিলার আবেদন মঞ্জুর করেন।

বিষয়টি গণমাধ্যমে জানিয়েছেন সংশ্লিষ্ট আদালতের বেঞ্চ সহকারী মাসুদ।

আবেদনে বলা হয়, মামলার বাদী ও বিবাদীর আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্ক্ষীদের মধ্যস্থতায় আপস-মীমাংসা হয়েছে বিষয়টি। বর্তমানে বাদী এই মামলায় আর কোনো প্রতিকার চান না বিধায় মামলাটি প্রত্যাহারের আবেদন মঞ্জুর করা আবশ্যক।

মামলার এজাহার থেকে জানা যায়, ২০১৭ সালের ১২ মে পারভেজ সানজারীকে বিয়ে করেন মিলা। এতে দেনমোহর ধার্য করা হয় ২৫ লাখ টাকা। বিয়েতে মিলার পরিবার থেকে তাকে স্বর্ণের অলংকারসহ ৩০ লাখ টাকার আসবাবপত্র দেন। কিন্তু বিয়ের পর বিবাদী পারভেজ প্রায়ই যৌতুক দাবি করেন মিলার কাছে। এমনকি মানসিক ও শরীরিকভাবে নির্যাতনও করেন।

বিয়ের এক মাস পর ১৬ জুন মিলার কাছ থেকে পাঁচ লাখ টাকা নেন বিবাদী পারভেজ। পরে যৌতুক হিসেবে ১০ লাখ টাকা দাবি করে চাপ দেন। কিন্তু যৌতুকের টাকা দিতে না চাওয়ায় মিলার ওপর শারীরিক ও মানসিক নির্যাতন বাড়িয়ে দেয়া হয়। পরে রাজধানীর উত্তরা পশ্চিম থানায় একটি মামলা হয়।

এ ঘটনায় ২০১৮ সালের ৩১ জানুয়ারি মিলাকে তালাক দেন পারভেজ। পরে মিলা দেনমোহর ও খোরপোশের টাকা দাবি করলে তা দিতে অস্বীকার করেন পারভেজ। এ কারণে ওই বছরের ৫ আগস্ট দেনমোহর ও খোরপোশ বাবদ ৬৭ লাখ টাকা দাবি করে ঢাকার পারিবারিক আদালতে মামলা করেন মিলা।

- Advertisement -

Read More

Recent