শুক্রবার - এপ্রিল ১৯ - ২০২৪

শাশুড়ির প্রশংসায় পঞ্চমুখ কারিনা

সম্প্রতি ‘ইন্ডিয়ান আইডল’ ১৩তম সিজনের একটি পর্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শর্মিলা ঠাকুর। শোয়ের বিচারক হিমেশ রেশমিয়া, বিশাল দাদলানি এবং নেহা কাক্কারের পাশাপাশি তাকেও প্রতিযোগীদের পারফম্যান্স নিয়ে মন্তব্য করতে দেখা যায়। শোয়ের সঞ্চালক আদিত্য নারায়ণের সঙ্গে খুনসুটি করতে পিছপা হন না অভিনেত্রী। মজার ছলে আদিত্যকে বলেন, ‘‘তুমি বাংলা শিখছ না কেন?’’

- Advertisement -

এই শোয়ে এসেছেন বলে শর্মিলাকে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন শর্মিলার পরিবারের সদস্যরা। সেই শুভেচ্ছাবার্তা ভিডিওর মাধ্যমে শোতে দেখানো হয়। সাইফ আলি খান-সহ সোহা এবং সাবা— শর্মিলার তিন ছেলেমেয়েই তাকে অভিনন্দন জানালেন। সাইফ জানান, পরিবারের পাশাপাশি কীভাবে শর্মিলা সিদ্ধহস্তে নিজের ক্যারিয়ার সামলেছেন। সিনেমা জগতে তার অসীম অবদান নিয়েও কথা বললেন সাইফ।

অভিনেত্রীর ছেলেমেয়েদের সঙ্গে দেখা গেল শর্মিলা-পুত্রবধূ কারিনাকেও। কারিনা জানান, শর্মিলা তাদের পরিবারকে এক সুতায় বেঁধে রেখেছেন। পরিবারের ভিত তিনি। শাশুড়ির প্রশংসায় একেবারে পঞ্চমুখ কারিনা। শাশুড়ি-বৌমার মধ্যে সম্পর্ক কত গভীর, তা এর আগে ধরা পড়েছে। বহু জায়গায় কারিনার প্রশংসা করতে দেখা গেছে শর্মিলাকে।

এমনকি, কারিনা তার লেখা বই ‘প্রেগনেন্সি বাইবেল’-এ ববিতা এবং সাইফের পাশাপাশি শর্মিলারও প্রশংসা করেছিলেন। কারিনা লিখেছেন, “শাশুড়ি আমাকে প্রথম এই অবস্থায় কাজ করার অনুপ্রেরণা জোগান। তিনি বলেছিলেন, যা করবে, আত্মবিশ্বাসের সঙ্গে করবে।”

- Advertisement -

Read More

Recent