শুক্রবার - এপ্রিল ২৬ - ২০২৪

জন্মদিনের আয়োজন নিয়ে যা জানালেন পরীমণি

জন্মদিনের আয়োজন নিয়ে যা জানালেন পরীমণি

ঢাকাই সিনেমার আলোচিত-সমলোচিত অভিনেত্রী পরীমণি। তার জন্মদিন মানেই জমকালো আয়োজন ও নানা উৎসব। প্রতিবছরই জন্মদিনের আয়োজন করে থাকেন তিনি। জীবনের বিশেষ এই দিনটি ঘিরে কখনো আয়োজনের কমতি রাখেন পরী।

পরীমণির জন্মদিন আগামী ২৪ অক্টোবর। প্রশ্ন উঠেছে, বিশেষ এই দিনটি কি এবারও অন্যান্যবারের মতো উদযাপন করবেন পরী? কেননা, এবার তিনি একা নন, সংসার হয়েছে তার। সেই সংসারে স্বামী-সন্তান রয়েছে। ফুটফুটে সন্তান শাহীম মুহাম্মদ রাজ্য হওয়ার পর প্রথম জন্মদিন তারকা অভিনেত্রীর।

- Advertisement -

মঙ্গলবার (১৮ অক্টোবর) পরীমণি গণমাধ্যমকে জানিয়েছেন, এবারও জন্মদিন উদযাপন করবেন তিনি। আর তা ঘটা করেই করবেন।

অভিনেত্রী আরও জানিয়েছেন, প্রথমে ভেবেছিলাম এবার জন্মদিন উদযাপন করব না। দুই মাস বয়সী ছেলেকে নিয়ে কিভাবে এতকিছু সামাল দেব। রাজ্যের বাবার তো শুটিং থাকে, আবার সামনে ওর দামাল সিনেমা মুক্তি পাচ্ছে। সেটার প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পার করছেন রাজ।

পরী জানিয়েছেন, পরে ভাবলাম জন্মদিন উদযাপন না করলে কষ্ট পাব আমি। মনও খারাপ হবে। আর নিজেকে কষ্ট দেয়ার তো কোনো কারণ নেই। নিজেকে কষ্ট দেয়া যাবে না।

এই অভিনেত্রী আরও জানান, আগে তো জন্মদিনে নানুকে নিয়ে কেক কাটতাম। কিন্তু এখন আমরা চারজন। নানু আছেন, রাজ আছে, আর রাজ্য ও আমি। এবার জন্মদিনের কেক কাটব ছেলের হাত ধরে। দিনটি স্মরণীয় হয়ে থাকবে।

সম্প্রতি পরীমণি অভিনীত ‘মা’ সিনেমা আনকাট ছাড়পত্র পেয়েছে। আগামী বছরের শুরুতে মুক্তির কথা রয়েছে সিনেমাটির। এছাড়া ‘প্রীতিলতা’ সিনেমার শুটিং শেষের পথে রয়েছেন বলেও জানিয়েছেন এই অভিনেত্রী।

- Advertisement -

Read More

Recent