বুধবার - এপ্রিল ২৪ - ২০২৪

মধ্যরাতে স্বামীর জন্য পোস্টার সাটালেন মাহি

হালের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহির স্বামী রাকিব সরকার গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিক ব্যক্তিত্ব। আসন্ন গাজীপুরের বাসন থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রত্যাশী তিনি। এ উপলক্ষে এলাকার বিভিন্ন জায়গায় পোস্টার লাগানো হচ্ছে।

- Advertisement -

রাজনীতিক স্বামীর পক্ষে সেই প্রচারণায় সামিল হয়েছেন মাহিও। মধ্যরাতে স্বামীর পোস্টার সাটালেন এই অভিনেত্রী। এমন একটি ভিডিও নায়িকার ফেসবুক আইডি থেকে ছড়িয়ে পড়েছে অন্তর্জালে।

সোমবার (১০ অক্টোবর) রাতে ফেসবুক লাইভে এসে স্বামীর জন্য পোস্টার লাগানোর সেই দৃশ্য ভক্তদের সঙ্গে শেয়ার করেন মাহি। ক্যাপশনে লেখেন, ‘রকিব সরকার ভাইয়ের (বাসন থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী) পোস্টার লাগাই।’

অন্যদিকে লাইভে রাকিব সরকার বলেন, ‘আগামী ২০ অক্টোবর (সম্ভাব্য) বাসন থানা আওয়ামী লীগের সম্মেলন হতে যাচ্ছে। সেই সম্মেলনে আমি সাধারণ সম্পাদক পদপ্রার্থী। সে জন্য আমার কিছু শুভাকাঙ্ক্ষী পোস্টার করেছে।’

মাহি বর্তমানে মাতৃত্বকালীন অবসরে আছেন। সিনেমার শুটিং থেকে দূরে রয়েছেন। বিয়ের ঠিক এক বছরের মাথায় অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়েছেন তিনি। জীবনের শ্রেষ্ঠ সময় পার করছেন। দিন কাটছে পরিবারের আদর-যত্নে।

গত বছরের ১৩ সেপ্টেম্বর রাকিব সরকারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহি। এর আগে তিনি বিয়ে করেন সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে। গত বছরই ভাঙে সেই সংসার। তারপরই বিয়ে করেন রাকিবকে।

- Advertisement -

Read More

Recent