শুক্রবার - এপ্রিল ১৯ - ২০২৪

আলিয়ার সাহসী সিদ্ধান্ত

বলিউড অভিনেত্রী পূজা বেদীর কন্যা আলিয়া ফার্নিচারওয়ালা। বয়স মাত্র ২৪ বছর। ইতিমধ্যে মডেলিংয়ে জনপ্রিয়তার পাশাপাশি বলিউডেও নাম লিখিয়েছেন আলিয়া। আর এবার নিজের ক্যারিয়ার নিজেই গোছাতে চাইছেন তিনি।

- Advertisement -

মা পূজা বেদীর সঙ্গে আর থাকবেন না বলে সিদ্ধান্ত নিয়েছেন আলিয়া। মুম্বাইয়ের সেভেন বাংলোস এলাকায় নিজের জন্য আলাদা ফ্ল্যাট নিয়েছেন তিনি। সেখানেই স্বাধীনভাবে জীবন শুরু করতে চান আলিয়া।

ভারতীয় একটি সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, মুম্বাইয়ের জুহুতে বিলাসবহুল বাড়িতে মায়ের থাকতেন আলিয়া। তবে সেসব ছেড়ে হঠাৎ তার একা থাকার সিদ্ধান্ত অবাক করেছে অনেককে। বিশেষ করে, মা পূজার সঙ্গে তার সম্পর্ক এতো নিবিড় যে, তাকে ছেড়ে থাকার কথা ভাবতেই পারতেন না আলিয়া।

এদিকে খবরটির সত্যতা নিশ্চিত করেছেন পূজা বেদী। সংবাদমাধ্যমকে তিনি জানান, তার মেয়ে আলিয়ার নতুন ঠিকানা হতে চলেছে তার বাড়ি থেকে পনেরো মিনিটের দূরত্বে। মায়ের ছত্রছায়ায় পরিচিত হতে না চেয়ে অল্প বয়সেই স্বয়ংসম্পূর্ণ হয়ে উঠতে চাইছেন আলিয়া। মা হিসেবে এতে তিনি গর্বিত।

২০২০ সালে ‘জওয়ানি জানেমান’ সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন আলিয়া। সেরা অভিনেত্রীর পুরস্কারও জিতে নেন প্রথম সিনেমায়। সম্প্রতি নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন আলিয়া। নতুন কাজে হাত দেওয়ার আগেই নতুন পদক্ষেপ অভিনেত্রীর।

আলিয়ার দাদী বলিউডের বিখ্যাত নৃত্যশিল্পী প্রতিমা বেদী, যিনি মুম্বাইয়ের সমুদ্র সৈকতে নগ্ন হয়ে হেঁটেছিলেন। নারীবাদী আন্দোলনে এমন পদক্ষেপ নেওয়ার সাহস প্রতিমা বেদীর আগে কোনো ভারতীয় নারী দেখাননি। মা বিখ্যাত মডেল ও অভিনেত্রী পূজা বেদীও টেলিভিশনে প্রথম কনডমের বিজ্ঞাপনের মডেল হয়ে আলোড়ন ফেলে দিয়েছিলেন বিনোদন দুনিয়ায়। দাদা বলিউডের তো বটেই, হলিউডেরও পরিচিত মুখ কবীর বেদী। এহেন বিতর্কিত ও সাহসী তারকা পরিবারের মেয়ে হিসেবে আলিয়া ফার্নিচারওয়ালাও যে সাহসী পদক্ষেপ নেবেন, সেটাই স্বাভাবিক বলে করছেন বলিউড সংশ্লিষ্টরা।

- Advertisement -

Read More

Recent