শুক্রবার - এপ্রিল ১৯ - ২০২৪

ছেলের নামে ফেসবুকে পেজ খুললেন বুবলী

সন্তানের ছবি ও তার পিতৃপরিচয় প্রকাশ করার দিনেই ছেলের (শেহজাদ খান বীর) নামে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পেজ চালু করলেন আলোচিত চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। পেজটি চালু করার ২৪ ঘণ্টায় তাতে ১১ হাজারের বেশি লাইক পড়েছে এবং ফলোয়ার যুক্ত হয়েছে ১৩ হাজারে বেশি।

- Advertisement -

যদিও ফেসবুকে নামে-বেনামে অনেকে ভুয়া আইডি বা পেজ খুলে থাকে। তবে এই পেজটি ভুয়া নয়। কারণ, চিত্রনায়িকা বুবলী তার ভেরিফায়েড পেজে দেওয়া একটি পোস্টে এই পেজটিকে (শেহজাদ খান বীর) মেনশন করেছেন। এছাড়া নায়িকার ৪০ লাখ ৩০ হাজার ফলোয়ার থাকা পেজ থেকে একমাত্র ফলো করা পেজের নাম শেহজাদ খান বীর। পেজটির অ্যাবাউটে বাবা-মা হিসেবে শাকিব ও বুবলীর নাম লেখা রয়েছে।

পেজটিতে এখন পর্যন্ত করা চারটি পোস্টে বীরের কয়েকটি ছবি প্রকাশ করা হয়েছে। ছবিগুলোতে এরই মধ্যে কয়েক হাজার লাইক-কমেন্ট করেছেন নেটিজেনরা। দু-একজন নেতিবাচক মন্তব্য করলেও ছোট্ট বীরকে ঘিরে ইতিবাচক মন্তব্যই করেছেন বেশির ভাগ মানুষ।

পোস্টগুলোর একটিতে বীরের পেজ (শেহজাদ খান বীর) থেকেও একটি কমেন্ট করা হয়েছে। লেখা হয়েছে, ‘হায়, আমি শেহজাদ খান বীর। শাকিব-বুবলীর একমাত্র সন্তান। আমার জন্ম ২০২০ সালের ২১ মার্চ। আমার জন্য সবাই দোয়া করবেন।’

২০২০ সালের ২১ মার্চ আমেরিকার একটি হাসপাতালে ছেলে বীরের জন্ম দেন বুবলী। ওই বছরের জানুয়ারিতে তিনি গোপনে দেশ ছাড়েন। ফিরে আসেন প্রায় এক বছর পর। এসে জানান, অভিনয়ের জন্য একটি কোর্স করতে আমেরিকা গিয়েছিলেন তিনি। কিন্তু ওই সময় গুঞ্জন উঠেছিল, সন্তান জন্ম দিতেই আমেরিকা গিয়েছিলেন বুবলী।

অবশেষে সেই গুঞ্জনই সত্যি হয়েছে। মঙ্গলবার শাকিব-অপুর ছেলে আব্রাম খান জয়ের জন্মদিনে নিজের বেবি বাম্পের দুটি ছবি প্রকাশ করে বুবলী ইঙ্গিত দেন, তিনি মা হয়েছেন। এরপর শুক্রবার ছেলের কয়েকটি ছবি পোস্ট করে নায়িকা জানান, এই সন্তানের বাবা শাকিব খান। কয়েক মিনিট পর অন্য একটি পোস্টে কিং খানও জানান, তিনিই বীরের বাবা।

- Advertisement -

Read More

Recent