বৃহস্পতিবার - এপ্রিল ১৮ - ২০২৪

সোনারগাঁও হোটেলে শাকিব-বুবলী, ঢুকতে দেওয়া হচ্ছে না কাউকেই

শেহজাদ খান বীরের বাবা-মা হিসেবে নিজেদের ঘোষণা দেওয়ার এক দিন পর শনিবার সোনারগাঁও হোটেলে দেখা মিলল আলোচিত জুটি শাকিব খান ও শবনম বুবলীর। দুই তারকাকে গাড়ি নিয়ে ঢুকতে দেখে বহু পথচারী ভিড় জমান সোনারগাঁও হোটেলের গেটের সামনে। কিন্তু কাউকেই ঢুকতে দেওয়া হয়নি সেখানে।

- Advertisement -

কিন্তু হঠাৎ সোনারগাঁও হোটেলে কেন শাকিব-বুবলী? কী করছেন সেখানে? খোঁজ নিয়ে জানা গেছে, শনিবার সকাল থেকে সোনারগাঁও হোটেলে শুরু হয়েছে এ জুটির সবশেষ সিনেমা ‘লিডার: আমিই বাংলাদেশ’-এর শুটিং। সিনেমাটির শুটিং শেষের পথে। বাকি ছিল শুধু একটি গানের দৃশ্যায়ন। সেই কাজ সমাধা করতেই দীর্ঘ সময় পর এক হলেন শাকিব-বুবলী।

জানা গেছে, শনিবার বেলা ১১টার পর লাইট-ক্যামেরার সামনে আসেন আলোচিত এই জুটি। কড়া নিরাপত্তায় শুরু হয় শুটিং। ইউনিটের লোক ছাড়া কাউকে সোনারগাঁও হোটেলে ঢুকতে দিচ্ছে না নিরাপত্তাকর্মীরা। গেটের সামনে দুই তারকাকে দেখতে ভিড় করে আছেন বহু মানুষ। যদিও গেটের বাইরে থেকেই দেখা যাচ্ছে শুটিং।

শাকিব-বুবলীর শুটিং ঘিরে সোনারগাঁওয়ে ব্যবস্থা করা হয়েছে বাড়তি নিরাপত্তার। চলমান ইস্যুতে কোনো অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সে কারণেই এই ব্যবস্থা নেওয়া হয়েছে। বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমাটি পরিচালনা করছেন তপু খান। এটি তার প্রথম চলচ্চিত্র। সিনেমাটির শুটিং শুরু হয়েছিল গত বছরের ২৫ মে।

এই সিনেমায় শাকিব খানকে দেখা যাবে একজন সরকারি কর্মকর্তার ভূমিকায়। বুবলী অভিনয় করছেন একজন নেত্রীর ভূমিকায়। এই দুই তারকা ছাড়াও বিভিন্ন চরিত্রে আরও আছেন মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম, সুব্রত, সমু চৌধুরী, মাসুম বাসার, মিলি বাসার, প্রীতি ও সীমান্তসহ অনেকে।

- Advertisement -

Read More

Recent