মঙ্গলবার - এপ্রিল ১৬ - ২০২৪

হ্যালোইনের প্রস্তুতি শুরু করেছে কানাডা’স ওয়ান্ডারল্যান্ড

ছবিওয়ান্ডারল্যান্ড

হ্যালোইন শুরু হওয়ার এখনও বেশ বাকি। এর মধ্যেই প্রস্তুতি শুরু করে দিয়েছে কানাডা’স ওয়ান্ডারল্যান্ড। এর অংশ হিসেবে স্ক্যারি স্টাফ সদস্য বাড়ানো হচ্ছে।

পার্কের বার্ষিক হ্যালোইন অনুষ্ঠানের জন্য মনস্টার, মেইজ অ্যাটেন্ড্যান্ট ও মেক-আপ আর্টিস্ট পদে চাকরি প্রত্যাশীদের কাছ থেকে আবেদন গ্রহণ শুরু করেছে তারা। ওয়ান্ডারল্যান্ড বলছে, তাদের শখানেক পদ খালি আছে এবং মনস্টার পদে আবেদনের ক্ষেত্রে ‘ভয় দেখানোর দক্ষতা’ ছাড়া আর কোনো পূর্ব অভিজ্ঞতার প্রয়োজন নেই।

- Advertisement -

প্রতি রোববার সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত চাকরি মেলা বসবে। চলবে ১৮ সেপ্টেম্বর পর্যন্ত। সশরীরে যোগ দেওয়ার আগে অনলাইনে আবেদনের জন্য চাকরি প্রত্যাশীদের আবেদন জানিয়েছে ওয়ান্ডারল্যান্ড। মনস্টার পদে আবেদনের ক্ষেত্রে ন্যুনতম বয়স হতে হবে ১৭ বছর এবং ছোট একটি অডিশনের জন্য প্রস্তুতি নিতে হবে।

বার্ষিক এ অনুষ্ঠানটি ২৩ সেপ্টেম্বর থেকে ৩০ অক্টোবর পর্যন্ত চলবে। নির্ধারিত দিনে সন্ধ্যা ৭টায় অনুষ্ঠান অনুষ্ঠান শুরু হবে। চলবে মধ্যরাত পর্যন্ত। অনুষ্ঠান উপলক্ষ্যে আরও যেসব পদে ওয়ান্ডারল্যান্ড লোক নিয়োগ দেবে, তার মধ্যে আছে মেইজ/স্কেয়ার জোন অ্যাটেন্ড্যান্ট। এ পদে আবেদনের ন্যুনতম বয়সী ১৬ বছর। অ্যাটমোস্ফিয়ার পারফরমার পদে আবেদনের ন্যুনতম বয়স ১৭ বছর। সঞ্চালক হতে চাইলে বয়স হতে কমপক্ষে ১৬ বছর এবং মেক-আপ আর্টিস্টের ন্যুনতম বয়স ১৮ বছর। সান্ধ্যকালীন শিফটের জন্য নেওয়া হবে ফুড অ্যান্ড বেভারেজ অ্যাসোসিয়েটস, যাদের বয়স হতে হবে ন্যুনতম ১৫ বছর।

This article was written by Rezaul Haque as part of the LJI

 

- Advertisement -

Read More

Recent